ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

একজন আদর্শ মুসলিম যুবককে বিয়ে করতে চান নোরা ফাতেহি

কাতার বিশ্বকাপের পর থেকে বলিউড অভিনেত্রী নোরা ফাতেহির আলোচনা সব খানে। আগে তেমন আলোচনা না থাকলেও হঠাৎ কাতার ফুটবল বিশ্বকাপে ডাক পেয়ে হৈ চৈ ফেলে দেন। এরপর আর তাকে পেছনে তাকাতে হয়নি। সেই অভিনেত্রী জানালেন তিনি কাকে বিয়ে করবেন।


জানা যায়, মেধা থাকা সত্ত্বেও অনেকে অবহেলিত থাকেন। মানসম্মত কাজ করেও থেকে যান আড়ালে। এসব দেখে মনে হয় ভাগ্যদেবতার আশীর্বাদ না থাকলে ভালো কাজের কদর পাওয়া যায় না। সে ভাগ্য নোরা ফাতেহির আছে। কেননা আইটেম গানে তিনি কোমর দুলালেই সিনেমা হিট হয়ে যায়।


তিনি এখনো সিঙ্গেল। অনেক তো হলো একা থাকা। ব্যক্তিগত জীবন নিয়ে কী ভাবছেন নোরা? কবে বিয়ে করবেন কিংবা কেমন পাত্র চান— প্রশ্নগুলোর উত্তর দিয়েছেন কানেক্ট এফএম কানাডাকে। প্রকাশ করেছেন মা হোওয়ার আকাঙ্ক্ষাও।তবে নিজের বিয়ের জন্য কেমন পাত্র চান— জানতে চাইলে এ আইটেম গার্ল বলেন, ‘আমি এমন একজন মানুষকে খুঁজছি যে আল্লাহকে ভয় করে এবং যার লালন-পালন খুব ভালো হয়েছে। এরপর অর্থ এবং আর্থিক স্থিতিশীলতা আসে’। এক কথায় একজন আদর্শ মুসলিম যুবককে বিয়ে করতে চান তিনি।এই বিলউড অভিনেত্রী নোরা আরও যোগ বলেন, ‘আমার এমন একজন দরকার যে ভেতর থেকে সত্যিই ভালো, কারণ বর্তমানে চারপাশে খারাপ লোকের সংখ্যাই বেশি। যারা সুবিধাবাদী এবং আপনাকে ব্যবহার করে। মিথ্যাবাদীও আছে। কিছু লোক বছরের পর বছর আপনার সঙ্গে থাকবে এবং কিন্তু আপনাকে চাইবে না। তারা আপনার টাকা, আপনার জনপ্রিয়তা বা আপনার নেটওয়ার্ক চাইবে। চারপাশে সত্যিই অদ্ভুত মানুষ আছে। ভালো মনের কাউকে পেলে আমি খুশি হব।’


এ সময় সন্তান নিয়েও কথা বলেন নোরা। তার ভাষ্য, ‘এতকিছুর পর আসলে সুন্দর চেহারা আসে। আমি বলতে চাইছি, আমার ভালো জেনেটিক্স দরকার কারণ আমি সুন্দর বাচ্চা পেতে চাই।’


মাত্র পাঁচ হাজার রুপি নিয়ে ভারত এসেছিলেন নোরা। বলিউডে জায়গা পেতে কঠিন সংগ্রাম করতে হয়েছে তাকে। এক ফ্ল্যাটে নয়জনের সঙ্গে বাস করতে হয়েছে। অর্থের অভাবে করতে হয়েছে ক্ষুধায় কষ্ট।

ads

Our Facebook Page